চাকরি দেওয়ার নামে প্রতারণা, ভুয়া সেনাসদস্য গ্রেপ্তার

0

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে মো. মিজানুর রহমান (২৫) নামে এক ভুয়া সেনাসদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২১ জুলাই) রাতে হাটহাজারী উপজেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মিজানুর রহমান হাটহাজারী উপজেলার চন্দ্রপুর গ্রামের মোহাম্মদ মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, হাটহাজারী উপজেলার ফতেপুর গ্রামের যুবক বায়েজিদ হোসাইনের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি প্রতারণার শিকার যুবকের কাছে সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্র হস্তান্তরের জন্য এসেছিলেন।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক (গণমাধ্যম) এএসপি মাহমুদুল হাসান মামুন বলেন, গ্রেপ্তার যুবক নিজেকে সেনাসদস্য পরিচয় দিয়ে হাটহাজারীর ওই যুবককে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার কথা বলে দেড় লাখ টাকা নেন। পরে আরও ১ লাখ টাকা দেওয়ার কথা ছিল। মঙ্গলবার রাতে সেনাবাহিনীতে যোগদানের নিয়োগপত্র নেওয়ার জন্য বায়েজিদকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেটে আসতে বলেন মিজানুর। খবর পেয়ে সেখানে গিয়ে তাকে আটক করে র‌্যাব।

এ সময় তার কাছ থেকে একটি ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি ও ভুয়া নিয়োগপত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় হাটহাজারী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...