চকরিয়ায় স্ত্রী-সন্তানের মারধরে বৃদ্ধ নিহত

0

কক্সবাজারের চকরিয়া উপজেলায় নিজ স্ত্রী ও দুই ছেলের মারধরে এক বৃদ্ধ নিহত হয়েছে। বুধবার (২২ জুলাই) ভোরে উপজেলার বরইতলী ইউনিয়নের সবুজ পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

এদিন সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহত আলতাফ হোসেনের (৫৯) লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী ও দুই ছেলেক আটক করেছে চকরিয়া থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃদ্ধ আলতাফ হোসেনকে কারণে-অকারণে গত কয়েক মাস ধরে শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিল তার স্ত্রী ও দুই ছেলে। আজ ভোরে ঝগড়ার একপর্যায়ে স্ত্রী সবুরা খাতুন (৪৮), দুই ছেলে শেকাব উদ্দিন (২২) ও মামুন (১৮) মিলে ওই বৃদ্ধকে ব্যাপক মারধর করে। মারধরের একপর্যায়ে বৃদ্ধ মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে পুলিশ এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

এ ঘটনায় নিহতের স্ত্রী সবুরা খাতুন ও তার ছেলে মামুনকে আটক করেছে পুলিশ। অন্য ছেলে শেকাব উদ্দিন ঘটনার পরপরই পালিয়ে যাওয়ায় পুলিশ তাকে আটক করতে পারেনি।

চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান জানান, খবর পেয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী ও এক ছেলেকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/গিয়াস/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...