মাদকবিরোধী অভিযান : ১৪ নারীসহ গ্রেফতার ৪৮

0

কক্সবাজারের টেকনাফ উপজেলায় মাদকবিরোধী বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামিসহ ৪৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে ১৪ নারী ও ৩৪ পুরুষ রয়েছে।

২৮ সেপ্টেম্বর (শুক্রবার) ভোর পর্যন্ত টেকনাফ পৌরসভা, সদর ও সাবরাং ইউনিয়নের বিভিন্ন গ্রামে এ পৃথক বিশেষ অভিযানে ইয়াবা সেবনের সরঞ্জামসহ তাদেরকে আটক করা হয়।

শুক্রবার দুপুরে এসব তথ্য জানিয়েছেন কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসেন। তিনি জানান, বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত টেকনাফ পৌরসভাসহ দুইটি ইউনিয়ন থেকে পুলিশের পৃথক দুটি টিম বিশেষ অভিযান চালিয়ে ১৪ নারীসহ ৪৮ জনকে আটক করা হয়। এসময় ইয়াবাসেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ১৪ জন মাদকসহ বিভিন্ন মামলার ওয়ান্টেভুক্ত পলাতক আসামি এবং ১২ জন মাদকসেবী। বাকি ২২ জন বহিরাগত রয়েছে। তাদেরকে জিঞ্জাসাবাদ করা হচ্ছে, যাদের বিরুদ্ধে কোন অভিযোগ প্রমাণিত হবে না তাদেরকে ছেড়ে দেওয়া হবে বলে তিনি জানান।

এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এবি এম এস দোহা বলেন, মাদক বিরোধী পৃথক অভিযানে ৪৮ জনকে আটক করা হয়েছে। যাদের বিরুদ্ধে মামলা রয়েছে তাদেরকে গ্রেফতার দেখিয়ে কক্সবাজার কারাগারে পাঠানো হবে।

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...