সুস্থ হয়ে মাদরাসায় ফিরেছেন আল্লামা শফী

0

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফী সুস্থ হয়ে আবার কর্মস্থল হাটহাজারীর আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম (বড় মাদরাসা) মাদরাসায় ফিরেছেন।

চার দিন চিকিৎসা শেষে শনিবার (২৫ জুলাই) দুপুর ২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউ থেকে ছাড়পত্র পান তিনি। এরপর হাসপাতাল থেকে হাটহাজারী বড় মাদরাসায় ফিরেছেন আল্লামা শফী।

জানতে চাইলে চমেক আইসিইউর সহযোগী অধ্যাপক ডা. হারুন অর রশিদ বলেন, শারীরিক অস্থিরতা নিয়ে গত মঙ্গলবার দুপুরে আল্লামা শাহ আহমদ শফী হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। এরপর বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়। মেডিকেল বোর্ড গঠন করা হয়। কিন্তু এসব রিপোর্টে কোনো সমস্যা পাওয়া যায়নি। তিনি সুস্থ হলে আজ দুপুরে ছাড়পত্র দেওয়া হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, আল্লামা শফী আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার করোনার নমুনা পরীক্ষা করা হয়। তবে পরীক্ষার ফল এ প্রতিবেদন লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

এর আগে গত ৭ জুন হঠাৎ অসুস্থ অনুভব করলে হেফাজতে ইসলামের আমিরকে চমেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছিল। ওই সময় এক সপ্তাহ চিকিৎসাধীনকালে তাঁর করোনা পরীক্ষা করা হয়েছিল। পরীক্ষায় ফল নেগেটিভ আসে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...