নো মাস্ক, নো সেল…

0

‘নো মাস্ক, নো সেল’ এ স্লোগান নিয়ে স্বাস্থ্যবিধি অনুযায়ী জনগণকে মাস্ক ব্যবহার নিশ্চিত করা এবং স্বাস্থ্যবিধি মানার বিষয়ে সচেতন করার লক্ষ্যে হাটহাজারীতে প্রচারণা চালাচ্ছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

কোরবানির ঈদকে সামনে রেখে ব্যবসা প্রতিষ্ঠান ও গরুর হাটে শারীরিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা নিশ্চিত করতে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

যার ধারাবাহিকতায় ২৭ জুলাই দুপুরে হাটহাজারীর পথচারী, ব্যবসায়ী, ক্রেতা ও নানা শ্রেণি-পেশার মানুষের হাতে মাস্ক তুলে দেওয়ার পাশাপাশি তাদের স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়েও সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।

এভাবে ঈদপূর্ববর্তী সময়ে ফোরএইচ গ্রুপ নামে একটি গার্মেন্টস কোম্পানির দেওয়া দেড় হাজার পিস মাস্ক জনগণের মাঝে বিতরণ করা হবে।
মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এএসএম ইমতিয়াজ হোসাইন এবং আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. মাহতাব উদ্দিন আহমেদ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইমতিয়াজ হোসাইন জয়নিউজকে বলেন, জনগণকে মাস্ক পরিধান করে বাইরে বের হতে উৎসাহিত করতে আমরা এধরণের প্রচারণা চালাচ্ছি। প্রচারণাকালে ব্যবসায়ীদের পরিষ্কারভাবে বলা হয়েছে, ক্রেতারা মাস্ক না পড়লে কোনো পণ্য বিক্রি না করার জন্য। এক্ষেত্রে ১৫শ পিস মাস্ক সরবরাহ করার জন্য ফোরএইচ গ্রুপ কোম্পানিকে তিনি ধন্যবাদ জানান।

জয়নিউজ/তালেব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...