মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন না করায় মানববন্ধন

বাঁশখালীতে মুক্তিযোদ্ধা ডা. আলী আশরাফের জানাজায় রাষ্ট্রীয় সম্মান না দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড। মুক্তিযোদ্ধা ডা. আলী আশরাফ বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক ছিলেন।

- Advertisement -

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার (অর্থ) মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, বাঁশখালী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার আবুল হাশেম মানিক, জসিম উদ্দিন, মরহুম মুক্তিযোদ্ধা আলী আশরাফের বড় সন্তান জয়নাল আবেদীন, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ভেদু, মুক্তিযোদ্ধা সরওয়ার আলম ও জয়নাল আবেদীন।

এদিকে জেলা প্রশাসকের পক্ষ থেকে গঠিত তদন্ত কমিটির সদস্য চট্টগ্রামের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ঘটনাস্থলে উপস্থিত মুক্তিযোদ্ধাদের সঙ্গে কথা বলেছেন। পরে তিনি পুইছড়ি মুক্তিযোদ্ধা আশরাফের ঘটনাস্থল পরিদর্শনে যান।

- Advertisement -islamibank

তদন্ত সর্ম্পকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার জয়নিউজকে বলেন, স্যার আসছেন, বিভিন্ন বিষয় নিয়ে জিজ্ঞাসাবাদ করেছেন এবং ঘটনাস্থল গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM