বান্দরবানে অবৈধ পাথর জব্দ, মেশিন ধ্বংস

বান্দরবানের রোয়াংছড়িতে অভিযান চালিয়ে আনুমানিক ২ হাজার ফুট অবৈধ পাথর জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় একটি পাথর ভাঙার মেশিনও ধ্বংস করে দেওয়া হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে রোয়াংছড়ির তুলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঝিড়ি থেকে বান্দরবানের আশরাফ সওদাগর পাচারের উদ্দেশে অবৈধ পাথর উত্তোলন করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল জাবেদের নেতৃত্বে একদল পুলিশ ঝিড়ি থেকে অবৈধভাবে উত্তোলিত প্রায় ২ হাজার ফুট বোল্ডার পাথর ও কংকর জব্দ করে। এসময় পাথর ভাঙার একটি মেশিনও ধ্বংস করে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নিউজকে বলেন, দীর্ঘদিন ধরে আশরাফ সওদাগর নামে এক পাথর ব্যবসায়ী ঝিড়ি থেকে অবৈধভাবে পাথর উত্তোলন করে ভেঙে বিভিন্ন জায়গায় পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে তুলাপাড়া এলাকায় অভিযান চালানো হয়। সেখানে পাচারের উদ্দেশে মজুদ রাখা আনুমানিক ২ হাজার ফুট পাথর জব্দ ও একটি মেশিন ধ্বংস করা হয়েছে। ভবিষ্যতেও এ অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।

জয়নিউজ/আলাউদ্দীন/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM