বোনের বাড়িতে আত্মগোপনে থেকেও রেহাই পেল না শাহেদ

নগরের ষোলশহরের পুলিশ বক্সে বোমা বিস্ফোরণের ঘটনায় মো. শাহেদ (২০) নামে আরো এক জঙ্গিকে গ্রেপ্তার করেছে সিএমপির কাউন্টার টেররিজম ইউনিট। গ্রেপ্তার শাহেদ লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের মৌলভিপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

- Advertisement -

চকরিয়ার হারবাং এলাকায় বোনের বাড়ি থেকে ২৭ জুলাই শাহেদকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপকমিশনার পলাশ কান্তি নাথ।

- Advertisement -google news follower

তিনি জানান, শাহেদ নিষিদ্ধ জঙ্গি দল নব্য জেএমবির সদস্য। ষোলশহর দুই নম্বর গেট এলাকায় পুলিশ বক্সে যে দুই জঙ্গি বোমা রেখে এসেছিল, তাদের মধ্যে শাহেদ একজন। সে একটি প্যাকেটের ভেতরে চানাচুর ও মটর ভাজা দিয়ে ঢেকে বোমাটি লোহাগাড়া থেকে নিয়ে আসে। গত ২৮ ফেব্রুয়ারি রাতে ওই বোমা বিস্ফোরণে ট্রাফিক পুলিশের দুই সদস্য, এক শিশু এবং দুই পথচারী আহত হন।

তিনি আরো জানান, ঘটনার পরপর মধ্যপ্রাচ্যের জঙ্গি সংগঠন আইএস তাদের ওয়েবসাইটে চট্টগ্রামের এই হামলার দায় স্বীকার করে। এর আগে ৩ মে নগরের বাকলিয়া ডিসি রোডের একটি বাসা থেকে ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটের টেক্সটাইল বিভাগের এক ছাত্রসহ তিনজনকে গ্রেপ্তার করে কাউন্টার টেরোজিম ইউনিট।

- Advertisement -islamibank

জয়নিউজ/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM