পল্লবী থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই: পুলিশ

পল্লবী থানায় বিস্ফোরণের ঘটনায় কোনো জঙ্গি সংশ্লিষ্টতা নেই বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, স্থানীয় একটি অপরাধীচক্র কোনো অপরাধ সংগঠনের চেষ্টা করছিল। সে সংবাদটির জানার পর পুলিশ তিনজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে এরপরে ওই বিস্ফোরণের ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

বিস্ফোরণের পর বুধবার (২৯ জুলাই) সকালে ঘটনাস্থল পরিদর্শন করে তিনি জানান, ভোররাতে অস্ত্র ও ওজন মাপার যন্ত্রসহ তিন আসামিকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। ওজন মাপার যন্ত্রটি বিস্ফোরিত হলে আহত হন চার পুলিশ সদস্যসহ পাঁচজন।

যন্ত্রটির ভেতর বিস্ফোরক ছিল বলে ধারণা করছে পুলিশ। থানার ভেতরে থাকা আরো দু’টি অবিস্ফোরিত বোমা নিষ্ক্রিয় করেছে বোম ডিসপোজাল ইউনিট। এদিকে  ঘটনাস্থলে আরও বোমা থাকার আশঙ্কায় সেখানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। তবে এটি জঙ্গি তৎপরতা নয় বলেও জানান তিনি।

- Advertisement -islamibank

বিস্ফোরণের ঘটনায় আহত ২ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং একজনকে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে ফিরে গেছেন বাকি দুজন। এরমধ্যে বেসামরিক ব্যক্তি রিয়াজের বাম হাতের কব্জি উড়ে গেছে। ডান হাতও ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়াও পিএসআই রুমির চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে। সে চক্ষু বিভাগের তত্ত্বাবধানে ভর্তি রয়েছেন।

জয়নিউজ/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM