স্যানিটাইজার সেবনে ৯ জনের মৃত্যু

প্রাণঘাতি করোনা সংক্রমণ থেকে রেহাই পেতে লকডাউনে বন্ধ রয়েছে শপিংমল বা বিভিন্ন দোকান। তেমনি এ লকডাউনে রেহাই পায় নি মদের দোকানও। দিনের পর দিন মদের দোকান বন্ধ থাকায় অস্থির হয়ে উঠেছে মদ সেবনকারীরা। তাদের যেন আর সইছে না। তাই মদের বদলে অ্যালকোহল মেশানো স্যানিটাইজার সেবনে প্রাণ গেল নয় জনের।

- Advertisement -

বৃহস্পতিবার ( ৩০ জুলাই) রাতে এ ঘটনা ঘটে ভারতের অন্ধ্রপ্রদেশে। ভারতের অন্ধ্রপ্রদেশে ১৮ জুলাই থেকে ফের ১৪ দিনের লকডাউন শুরু হয়।

- Advertisement -google news follower

রাজ্য পুলিশ জানায়, লকডাউনের জেরে কুরিছেদু ও সংলগ্ন এলাকায় সমস্ত দোকানপাট বন্ধ ছিল। বন্ধ ছিল মদের দোকানও। তাই বৃহস্পতিবার রাতে স্যানিটাইজার দিয়ে কাজ চালাতে যান ওই নয়জন। তাতেই বিপত্তি ঘটে। মৃতদের মধ্যে ২৫ বছরের তরুণ থেকে ৬৫ বছরের বৃদ্ধও রয়েছেন। আবার এদের মধ্যে রয়েছে তিনজন ভিক্ষুক। একসঙ্গে বসে স্যানিটাইজার সেবন করার পর সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় একজনের। হাসপাতালে মৃত্যু হয় আরও এক জনের। সাতজনের মধ্যে একজন মদের সঙ্গে স্যানিটাইজার মিশিয়ে পান করেছিলেন। বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে যেতে যেতে পথেই মৃত্যু হয় তার।

শুক্রবার সকালে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় আরও ছয়জনকে। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাদের।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM