চট্টগ্রামে একদিনে করোনায় আক্রান্তের চেয়ে সুস্থ বেশি

0

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্তের চেয়ে সুস্থ বেশি। এদিন ৯৮৬ জনের নমুনায় আরও ১২১ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। একইসময়ে সুস্থ হয়েছেন ১২৩ জন।

নতুন আক্রান্তদের মধ্যে ৯২ জন নগরের ও ২৯ জন বিভিন্ন উপজেলার। এ নিয়ে চট্টগ্রামে ১৪ হাজার ৭৪৬ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় নগরে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মারা গেছেন ২৩৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ হাজার ৮৩৮ জন।

বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে চট্টগ্রামের সিভিল সার্জনের কার্যালয় সূত্র জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, বুধবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫১ জনের নমুনা পরীক্ষা করে ৩১ জনের করোনা মিলেছে। এর মধ্যে ২০ জন নগরের ও ১১ জন উপজেলার বাসিন্দা। বিআইটিআইডিতে ৩০২ জনের নমুনা পরীক্ষায় নগরের ১০ জনের ও উপজেলার ৮ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২১০ জনের নমুনা পরীক্ষা করে নগরের ৩২ ও উপজেলার ১২ জনের করোনা মিলেছে। চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৪৬ জনের নমুনা পরীক্ষায় নগরের ২ জনের করোনা মিলেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৫ জনের নমুনা পরীক্ষায় সবাই করোনা নেগেটিভ শনাক্ত হয়েছেন।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৭০ জনের নমুনা পরীক্ষা করে নগরের ১৭ ও উপজেলার ১ জনের করোনা পাওয়া গেছে। শেভরণ ল্যাবে ১০২ জনের নমুনা পরীক্ষায় নগরের ১৩ ও উপজেলার ৩ জনের করোনা মিলেছে।

উপজেলায় আক্রান্তদের মধ্যে আনোয়ারার ১, চন্দনাইশের ১, পটিয়ার ৭, বোয়ালখালীর ২, রাঙ্গুনিয়ার ২, রাউজানের ৫, ফটিকছড়ির ৬, হাটহাজারীর ২, সীতাকুণ্ডের ১ ও মিরসরাইয়ের ২ জন রয়েছেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...