শিল্পনগরে চাকরিতে অগ্রাধিকার পাবে মিরসরাইবাসী: রুহেল

0

‘বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর প্রতিষ্ঠায় মিরসরাইবাসীর অনেক ত্যাগ রয়েছে। তাই জননেত্রী শেখ হাসিনা ও মিরসরাইয়ের অভিভাবক সাবেক সফল মন্ত্রী ইঞ্জি. মোশাররফ হোসেনের প্রতিশ্রুতিতে এখানে চাকরিতে মিরসরাইবাসীকে অগ্রাধিকার দেওয়া হয়।’

বুধবার (৫ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে এক মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ ও এসবিজি ইকোনমিক জোনের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান রুহেল।

বেজার নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরীর সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বেজার প্রকল্প পরিচালক ও যুগ্ম সচিব আব্দুল্লাহ ফারুক, আওয়ামী লীগ নেতা খুরশিদ আলম আজাদ, ৬নং ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা, ১১নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর মাষ্টারসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আইটি বিশেষজ্ঞ রুহেল বলেন, যারা এই প্রকল্পে জমি দিয়েছে তাদের জমি ও ঘর করে দেবে সরকার। এর মধ্যে জমি নির্ধারণও শুরু হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন, ইঞ্জি. মোশাররফ হোসেন এমপির স্বপ্ন। সেই স্বপ্ন বাস্তবায়ন হতে চলেছে। যোগ্যতা অনুসারে মিরসরাইয়ের কোনো মানুষ বেকার থাকবে না।

সভাপতির বক্তব্যে বেজার নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে ১৫ বিলিয়ন ডলারের বেশি বিনিয়োগ হয়েছে। সর্বশেষ গত মঙ্গলবার চীনের ইয়াবাং গ্রুপ ৩শ’ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগের প্রস্তাব দিয়েছে। চীনের ইয়াবাং গ্রুপের সঙ্গে ১শ’ একর জমির ইজারা চুক্তি করেছে বেজা।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...