নৌকায় ভোট দেওয়ার আহ্বান পূর্তমন্ত্রীর

মিরসরাইয়ে ১১ স্থানে পথসভা

0

মিরসরাই আওয়ামী লীগের উদ্যোগে শনিবার (২৯ সেপ্টেম্বর) উপজেলার বিভিন্ন স্থানে পথসভার আয়োজন করা হয়। সকাল ১০টায় করেরহাটে পথসভা শুরু হয়ে কমলদহ বাজারে গিয়ে শেষ হয়।

মোট ১১টি পথসভায় গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন ছাড়াও অংশ নেন রাইজানের সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, চট্টগ্রাম রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসীম উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মহিউদ্দিন রাশেদ, মিরসরাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী প্রমুখ।

পথসভায় গণপূর্তমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারে এলে দেশের উন্নয়ন হয়। বিএনপি ক্ষমতায় এলে দেশ পিছিয়ে যায়। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে বিভিন্ন রকমের ভাতা চালু করেছে। গ্রামীণ জনপদের উন্নয়ন হয়েছে। মানুষের জীবনযাত্রার মান ও আইন-শৃংখলার উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী বলেন, যারা এ দেশকে চায়নি তারা ক্ষমতায় গেলে যুদ্ধাপরাধীদের বিচারকার্য থেমে যাবে। রাউজানের কথা উল্লেখ করে তিনি বলেন, অনেক যুদ্ধ করে রাউজানে টিকতে হয়েছে। অনেক নির্যাতন সহ্য করতে হয়েছে আওয়ামী লীগ নেতা-কর্মী ও সমর্থকদের।

ফজলে করিম বলেন, দেশের বৃহত্তম ইকোনমিক জোন মিরসরাইয়ে হচ্ছে। এখানে লাখ লাখ বেকারের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এই ইকোনমিক জোনের স্বপ্নদ্রষ্টা।

পথসভায় জেলা, উপজেলা ও স্থানীয় নেতৃবৃন্দ মিরসরাইয়ের বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের কথা তুলে ধরেন। তারা আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার জানান।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...