করোনার থাবায় থমকে গেছে ক্রীড়াচর্চা: সাবেক মেয়র নাছির

0

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, করোনার থাবায় থমকে গেছে ক্রীড়াঙ্গন ও ক্রীড়াচর্চা। এ সমস্যা থেকে উত্তোরণ করতে এবং নতুন প্রজন্মকে ক্রীড়ামুখি করতে পৃষ্ঠপোষকতা প্রয়োজন।

শুক্রবার ( ৭ আগস্ট) দুপুরে এমএ আজিজ স্টেডিয়াম কনফারেন্স রুমে চট্টগ্রাম ফুটবল ট্রেনিং একডেমির ফরম বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা যার যার পক্ষ থেকে যদি এই বিষয়ে এগিয়ে না আসি তাহলে অযত্নে অবহেলায় অনেক প্রতিভা আমাদের কাছ থেকে হারিয়ে যাবে।  চট্টগ্রাম ফুটবল ট্রেনিং একাডেমির পক্ষ থেকে অনূর্ধ্ব ৬-১৫ বছরের খেলোয়াড়দের বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) কোচ দ্বারা ফুটবল প্রশিক্ষণ কর্মসূচি হাতে নিয়েছে। তিনি বাফুফেকে ধন্যবাদ জানান।

এতে সভাপতিত্ব করেন সভাপতি মো. মশিউল আলম।

চট্টগ্রাম ফুটবল ট্রেনিং একডেমির সাধারণ সম্পাদক আবদুল হান্নান মিরনের পরিচালনায় এতে আরো উপস্থিত ছিলেন প্রণব দেব দাশ, মো. তাহের আহমেদ, আবদুর রবি মুমিন, সামশুদ্দীন চৌধুরী, হায়দার কবির প্রিন্স, একরাম আফসার, সালাহউদ্দিন চৌধুরী, দিদারুল আলম দিদার, অঞ্জন চক্রবর্তী, নাহিদ মুন্না, বিশ্বজিৎ সাহা, জাফর ইকবাল ও মো. মোশাররফ হোসেন লিটন।

চট্টগ্রাম ফুটবল ট্রেনিং একাডেমির ফরম নিতে ইচ্ছুক ছাত্রছাত্রীদের প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এমএ আজিজ স্টেডিয়ামে অফিস থেকে সংগ্রহ করতে মো. মোশাররফ হোসেন লিটনের (০১৮১৯৯২৭৮৩০) সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, ফরম বিতরণের প্রথমদিনে ৪২টি ফরম নিয়েছে চট্টগ্রামে ৪২ জন খেলোয়াড়।  প্রতি সপ্তাহে চারদিন নগরের এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন মাঠে এ প্রশিক্ষণ দেওয়া হবে।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...