সেই প্রদীপের স্থলাভিষিক্ত হলেন আবুল ফয়সল

টেকনাফে মেজর সিনহার খুনের ঘটনায় অভিযুক্ত সেই প্রদীপ কুমার দাশের স্থলে নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে নিয়োগ পেয়েছেন মো. আবুল ফয়সল। তিনি এর আগে কুমিল্লার চান্দিনা থানার ওসি ছিলেন।

- Advertisement -

শুক্রবার ( ৭ আগস্ট) সন্ধ্যায় ডিআইজি কার্যালয় থেকে তার ওই বদলির আদেশটি কার্যকর করা হয়।

- Advertisement -google news follower

চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ের এক জরুরি আদেশে শনিবার (৮ আগস্ট) কক্সবাজার পুলিশ সুপার কার্যালয়ে যোগদান করে টেকনাফ থানার দায়িত্ব নেবেন তিনি।

অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খুনের ঘটনায় প্রদীপ কুমার দাশ ওসি পদ থেকে বরখাস্তের পর তার স্থলাভিষিক্ত হচ্ছেন মো. আবুল ফয়সল।

- Advertisement -islamibank

২০১৮ সালের ৫ নভেম্বর চান্দিনা থানায় ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন আবুল ফয়সল । তিনি ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার পানিয়ারূপ গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুর রউফের ছেলে। কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে স্নাতক পাসের পর ১৯৯৩ সালে উপপরিদর্শক (এসআই) হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন আবুল ফয়সল।

২০০৯ সালে তিনি পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি লাভের পর ফেনীর দাগনভূঁইয়া থানা, কুমিল্লার দাউদকান্দি, তিতাস, হোমনা ও চৌদ্দগ্রাম এবং সর্বশেষ চান্দিনা থানায় ওসি হিসেবে দায়িত্বপালন করেন। টেকনাফ থানার ওসির শূন্য পদে রেঞ্জের সিনিয়র ও অভিজ্ঞ কয়েকজন ওসির তালিকায় শীর্ষে থাকা আবুল ফয়সলকে চূড়ান্ত করেন রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM