কক্সবাজারের এসপির প্রত্যাহার চায় প্রাক্তন সেনা কর্মকর্তারা

0

পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খানের মৃত্যুর ঘটনায় কক্সবাজার পুলিশ সুপারের (এসপি) প্রত্যাহার চেয়েছে রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (রাওয়া)।

সোমবার (১০ আগস্ট) নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহার উত্তরার বাসভবনে তার মায়ের সঙ্গে সাক্ষাৎ শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান সংগঠনটির চেয়ারম্যান মেজর (অব) খন্দকার নুরুল আফসার।

তিনি বলেন, মেজর (অব.) সিনহা হত্যাকাণ্ডের তদন্ত যে গতিতে এগিয়ে যাচ্ছে, তাতে আমরা সন্তুষ্ট। তবে বিচার প্রক্রিয়া যাতে দ্রুত হয় সেটি আমরা চাই।

মেজর (অব.) খন্দকার নুরুল আফসার বলেন, কক্সবাজারের টেকনাফ থানার সংশ্লিষ্ট সব পুলিশ সদস্যের অস্ত্র সিজ (জব্দ) করতে হবে। এর পাশাপাশি যাতে এটাই বিচারবহির্ভূত শেষ হত্যাকাণ্ড হয়, আর কোনো মায়ের বুক যাতে খালি না হয়, সেটা নিশ্চিত করার দাবি জানাচ্ছি।

সিনহার মা নাসিমা আক্তার বলেন, কথায় নয়, কাজে বিশ্বাসী ছিল আমার ছেলে। দেশকে নিয়ে অনেক ভাবতো। ছেলে আমাকে বলতো, আম্মি আমরা যদি দেশে ভালো কিছু রেখে যাই তাহলে ভবিষ্যৎ প্রজন্ম সেটা অনুসরণ করবে।

সিনহার বোন শারমিন শাহরিয়ার বলেন, আর যেন বিচারবহির্ভূত হত্যাকাণ্ড না ঘটে। একইসঙ্গে দ্রুততম সময়ের মধ্যে যেন হত্যার বিচার হয়, সেই দাবিও জানান তিনি।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...