জন্মাষ্টমীতে আ জ ম নাছিরের শুভেচ্ছা

শুভ জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

মঙ্গলবার (১১ আগস্ট) এক শুভেচ্ছা বাণীতে সাবেক মেয়র নাছির বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব শ্রীকৃষ্ণের জন্মদিবস শুভ জন্মাষ্টমী।

- Advertisement -google news follower

সমাজ থেকে অন্যায়-অত্যাচার, অধর্ম, কুসংস্কার, নিপীড়ন ও হানাহানি দূর করে মানুষে মানুষে সাম্য, ভ্রাতৃত্ব, অকৃত্রিম ভালোবাসা ও সম্প্রীতির বন্ধন গড়ে তোলাই ছিল শ্রীকৃষ্ণের মূল দর্শন। শ্রীকৃষ্ণ তার জীবনাচরণ ও কর্মের মধ্যদিয়ে সমাজে মানবপ্রেম, ন্যায় ও শান্তি প্রতিষ্ঠা করেছিলেন। তার আদর্শ ও দর্শন অনুসরণের মাধ্যমে আমাদের আবহমানকালের সাম্প্রদায়িক সম্প্রীতি, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের বন্ধন আরও সুদৃঢ় হবে বলে আ জ ম নাছির উদ্দীন আশা প্রকাশ করেন।

সমাজে বিদ্যমান শান্তি, শৃঙ্খলা সম্প্রীতি ও মৈত্রী বন্ধনকে আরো দৃঢ় করে জাতীয় অগ্রযাত্রা ও সমৃদ্ধি অর্জনে কাজে লাগানোর জন্য দেশের সকল ধর্মাবলম্বীদের প্রতি আহ্বান জানান সাবেক মেয়র নাছির।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM