বজ্রপাত ও বিষপানে ৩ জনের মৃত্যু

0

বাঁশখালী পৌরসভা, গন্ডামারা ইউনিয়ন ও সরল ইউনিয়নে বজ্রপাত ও বিষপানে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ও শনিবার (২৯ সেপ্টেম্বর) তিন জনের মৃত্যু হয়েছে। বাঁশখালী থানা পুলিশ ওই ৩ মৃত্যুর ব্যাপারে তদন্ত করছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গন্ডামারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছমদ আলী পাড়ার ছৈয়দ আহম্মদের পুত্র মো. ওসমান (৪০) গত শুক্রবার রাত ২টার দিকে মাছের ঘোনাতে পাহারা দেয়ার সময় আকস্মিক বজ্রপাতের শিকার হন। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। স্থানীয় ইউপি সদস্য আলী নবী মেম্বার জানান, প্রচন্ড বজ্রপাতের সময় ঘোনাতে ওসমানের মৃত্যু ঘটেছে। তাকে পারিবারিকভাবে দাফন করা হয়েছে।

বাঁশখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেন বলেন, অভাবের তাড়নায় সিকদার পাড়ার দিনমজুর মতিলাল দে (৫৫) বিষপান করে শনিবার সকালে মারা গেছে। তিনি মৃত পরিমল দে’র পুত্র । তার ৫টি বিবাহযোগ্য কন্যা রয়েছে।

সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী জানান, সরল ইউনিয়নের সরল গ্রামে রুবি আক্তার (২৭) নামে এক গৃহবধূ শনিবার বিষপান করলে তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওখানে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়েছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বলেন, বজ্রপাতে ও বিষপানে ৩ জন নারী-পুরুষের মৃত্যুর খবর শুনেছি। প্রতিটি মৃত্যুর ঘটনা তদন্ত করা হচ্ছে।

 

জয়নিউজ/জুলফিকার

 

আরও পড়ুন
লোড হচ্ছে...