‘আরফাত রহমান কোকো ক্রিকেটের উন্নয়নে ছুটে বেড়িয়েছেন’

0

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খাঁন বলেছেন, আরাফাত রহমান কোকো শহীদ জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার সন্তান হয়েও ছিলেন সাদাসিধে জীবনযাপনে অভ্যস্ত। তিনি অত্যন্ত বিনয়ী, প্রচারবিমুখ এবং নিরহংকারী ব্যক্তি ছিলেন।

‘রাজনৈতিক পরিবারে তার জন্ম হলেও তিনি রাজনীতিক হিসাবে নয়, একজন ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক হিসাবে বেশি পরিচিত ছিলেন। ক্রিকেটপ্রেমী হিসেবে ক্রিকেটের উন্নয়নে ছুটে বেড়িয়েছেন শহর থেকে গ্রামে। ক্রিকেট বোর্ডেও উপদেষ্টা হিসবে তিনি ক্রিকেটের উন্নয়নে যে কর্মসূচি শুরু করেছিলেন বর্তমানে তার সুফল পাচ্ছে ক্রিকেট দল।’

বুধবার (১২ আগস্ট) বিকেলে ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর ৫১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে নাসিমন ভবন দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল হয়। নগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আয়োজিত আলোচনায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন এইচ এম রাশেদ খাঁন।

নগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর পরিচালায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি তোফাজ্জল হোসেন, সহসভাপতি আসদুজ্জামান দিদার, সংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মুর্তোজা খাঁন, জামির উদ্দিন নাহিদ, খুলশী থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ বাহারসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...