বিমানের টিকিট পেতে প্রবাসীদের হাহাকার

দুপুরের কাঠফাটা রোদ মাথায় নিয়ে নগরের বিমান অফিসের সামনে ঠাসাঠাসি করে লাইনে দাঁড়িয়ে আছেন প্রবাসীরা। সবার লক্ষ্য আবুধাবিতে ফেরার জন্য একটি টিকিট। কিন্তু বাড়তি এ চাপ সামলে সময়মতো টিকিট দিতে পারছে না বিমান। তাই দীর্ঘ লাইনে দাঁড়িয়ে প্রবাসীদের মুখে এখন শুধুই হতাশা।

- Advertisement -

বৃহস্পতিবার (১৩ আগস্ট) নগরের ষোলশহর দুই নম্বর গেইট এলাকার  বিমান বাংলাদেশ এয়ারলাইন্স অফিসের সামনে এ চিত্র দেখা যায়।

- Advertisement -google news follower

বিমানের টিকিট পেতে প্রবাসীদের হাহাকার

সরেজমিন দেখা গেছে, বেশিরভাগ মানুষের মুখে মাস্ক থাকলেও মানা হচ্ছে  না সামাজিক দূরত্ব। টিকিটের জন্য ভোর থেকেও লাইনে দাঁড়িয়ে আছেন অনেকে। কারো কারো অভিযোগ, গত দুই দিন ধরে লাইনে দাঁড়িয়েও তারা টিকিট পাননি।

- Advertisement -islamibank

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্রে জানা যায়, আগামী ৩০ আগস্ট পর্যন্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিগামী সপ্তাহে ৪টি ফ্লাইট আছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের। করোনা সংক্রমণ শুরুর আগে দেশের বাড়িতে ছুটি কাটাতে আসেন প্রবাসীরা। কিন্তু পরে মধ্যপ্রাচ্যসহ বিভিন্ন দেশে ফ্লাইট চলাচল বন্ধ হয়ে গেলে তারা আর কর্মস্থলে ফিরতে পারেননি। তাই বিমানের ফ্লাইট চালু হওয়ার খবরে টিকিট সংগ্রহের জন্য এখন মরিয়া হয়ে পড়েছেন এসব প্রবাসী।

জয়নিউজ/হিমেল/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM