প্রকৌশলীদের নগরের উন্নয়নকাজে তদারকি বাড়ানোর নির্দেশ সুজনের

0

নগরের চলমান উন্নয়নকাজ সময়মত শেষ করার ক্ষেত্রে প্রকৌশলীদের তদারকি বাড়ানোর নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশেন (চসিক) প্রশাসক খোরশেদ আলম সুজন।

সোমবার (১৭ আগস্ট) বিকেলে টাইগারপাস চসিক নগরভবনে প্রকৌশল বিভাগের ৩ ও ৫ নং ডিভিশনের সঙ্গে বৈঠকে তিনি এই নির্দেশ দেন।

প্রকৌশলীদের উদ্দেশ্যে চসিক প্রশাসক বলেন, অফিসে অহেতুক সময় নষ্ট না করে রাস্তায় যেখানে উন্নয়নকাজ চলছে, সেখানে সময় দেন। কাজের গুনগতমান পরীক্ষা করুন। কোন কোন ঠিকাদার কাজে গাফিলতি করছে তাদের তালিকা আমাকে দেন। নগরের উন্নয়ন কাজ আদায়ের ক্ষেত্রে আমি কাউকেই ছাড় দেব না।

এ সময় তিনি নগরের যেসব সড়কে এখনো খানা-খন্দক রয়েছে সেগুলো জরুরিভিত্তিতে ভরাট ও মেকাডম করে যান চলাচলের উপযোগী করাসহ যে সমস্ত চলমান প্রকল্প রয়েছে সেগুলোর সার্বিক চিত্রের ফাইল প্রশাসক বরাবরে হস্তান্তরের নির্দেশনা দেন।

আরও পড়ুন: প্রশাসক আসছে জানান দিতেই চসিকে একযোগে সচিবদের বদলি

এছাড়াও যে সমস্ত উন্নয়ন প্রকল্প অনুমোদনের অপেক্ষায় রয়েছে সেগুলোর হালচিত্র তাঁকে তরিৎ অবগত করে তা বাস্তবায়নে পদক্ষেপ নেওয়ার কথা উল্লেখ করেন।

বৈঠকে চসিকের প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, প্রশাসকের একান্ত সচিব মো. আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মুনিরুল হুদা, কামরুল ইসলাম, আবু সালেহ, নির্বাহী প্রকৌশলী ফরহাদুল আলম ও আবু ছিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...