বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে ইসকনের প্রার্থনা সভা

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রার্থনা ও বঙ্গবন্ধু কর্মজীবন, ধর্মীয় সম্প্রীতি শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১৮ আগস্ট) চট্টগ্রাম নন্দনকাননস্থ ইসকনের বিভাগীয় কার্যালয় রাধা মাধব মন্দির ও গৌর-নিতাই আশ্রমে চট্টগ্রাম ইসকনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশের মুক্তিযুদ্ধের সকল শহীদ ও জাতির পিতাসহ তাঁর পরিবারের সকল শহীদদের পারলৌকিক শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে প্রার্থনা সভা শুরু হয়। এসময় জাতির পিতাসহ সকল শহীদের পারলৌকিক শান্তি, দেশের অগ্রগতি ও সমৃদ্ধি কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

বঙ্গবন্ধুর কর্মজীবন ও ধর্মীয় সম্প্রীতি শীর্ষক আলোচনায় অংশ নেন নন্দনকানন ইসকন মন্দিরের অধ্যক্ষ শ্রীপাদ পন্ডিত গদাধর দাস, তারণ নিত্যানন্দ দাস, অকিনচন দাস, মুকুন্দ ভক্তি দাস, সুবল সখা প্রেম দাস, অপূর্ব মনোহর দাস, শেষরূপ দাস, অজিত নরোত্তম দাস, রণবীর মাধব দাস, সদাগতি বৈষ্ণব দাস ও সুমন চৌধুরী প্রমুখ। সভা শেষে শতাধিক ভক্তদের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হয়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM