বক্স খাটের নিচে মিলল অস্ত্র

আনোয়ারায় অভিযান চালিয়ে অস্ত্রসহ মো. নাছির উদ্দিন শাহ (৪৩) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, সাতটি রামদা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

- Advertisement -

আটক নাছিরউদ্দিন আনোয়ারার উত্তর গুয়াপঞ্চক (শাহ বাড়ি) গ্রামের মৃত আব্দুল ছবুর শাহর ছেলে।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১৮ আগস্ট) বিকালে উপজেলার পারকিরচর এলাকায় লুসাই পার্কের পাশ থেকে তাকে আটক করা হয়।

র‌্যাবের সহকারী অফিসার (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন জয়নিউজকে জানান, আনোয়ারার পারকিরচর এলাকায় লুসাই পার্কের পাশে কতিপয় দুস্কৃতিকারী ও অস্ত্রধারী সন্ত্রাসী নাশকতা সৃষ্টির উদ্দেশে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় নাছিরকে আটক করা হয়।

- Advertisement -islamibank

তিনি আরো জানান, পরে সে জিজ্ঞাসাবাদে জানায় আনোয়ারা থানার বটতলী রুস্তম হাট এলাকায় হাজী ইমাম শপিং সেন্টারের তৃতীয় তলার ৩০৩ নম্বর ফ্ল্যাটের মাস্টার বেডরুমের বক্স খাটের নিচে বিপুল পরিমাণ দেশি অস্ত্র রয়েছে। ওই জায়গায় অভিযান চালিয়ে নাছিরের বেডরুম তল্লাশি করে বক্স খাটের নিচ থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, সাতটি রামদা এবং একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

আটক নাছির এবং উদ্ধারকৃত অস্ত্র থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM