করোনার কঠিন সময়েও কোটি টাকার চেক দিয়েছে জীবন বীমা

0

২ কোটি ৪৪ লাখ ৭১ হাজার ১৭৯ টাকার মেয়াদোত্তর ও মরণোত্তর বীমা দাবির চেক হস্তান্তর করেছে জীবন বীমা করপোরেশন।

এ উপলক্ষে বুধবার (১৯ আগস্ট) নগরের জীবন বীমা করপোরেশনে আঞ্চলিক কার্যালয়ের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে চেক তুলে দেন কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট চট্টগ্রামের কমিশনার মো. এনামুল হক।

প্রধান অতিথি বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে মূলধন সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন স্কিমের মাধ্যমে সঞ্চয়ের গতিশীলতা তৈরি করছে জীবন বীমা। আরো প্রচারের মাধ্যমে সাধারণ মানুষকে জীবন বীমায় উদ্বুদ্ধ করার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জয়নিউজ সম্পাদক ও চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ পরিচালক অহীদ সিরাজ চৌধুরী (স্বপন)। করোনার এই কঠিন সময়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি জীবন বীমা করপোরেশনকে ধনব্যাদ জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জীবন বীমা করপোরেশন চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের জেনারেল ম্যানেজার কাজী নাজিমুল ইসলাম। সঞ্চালনায় ছিলেন সংস্থার সেলস ইনচার্জ এস এম কামাল হোসাইন।

অনুষ্ঠানে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, ইস্টার্ন রিফাইনারি লিমিটেড, মেঘনা পেট্টোলিয়াম লিমিটেড, এলপি গ্যাস লিমিটেডসহ ব্যক্তি পর্যায়ে ছয়জনকে মেয়াদোত্তর ও মরণোত্তর চেক হস্তান্তর করে জীবন বীমা করপোরেশন।

জয়নিউজ/কাউছার
আরও পড়ুন
লোড হচ্ছে...