চিকিৎসকদের প্রতি স্বাস্থ্যসেবা নিশ্চিত করার আহ্বান চসিক প্রশাসকের

নগরবাসীর শতভাগ স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য চিকিৎসকদের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) প্রশাসক খোরশেদ আলম সুজন।

- Advertisement -

বুধবার (১৯ আগস্ট) নগরভবনের সম্মেলন কক্ষে চসিক স্বাস্থ্য বিভাগের সঙ্গে মতবিনিময় সভায় প্রশাসক সুজন এ আহ্বান জানান।

- Advertisement -google news follower

তিনি ডাক্তারদের উদ্দেশে বলেন, এই শহরের মানুষকে আপনাদের কাছে আসতে আগ্রহী করে তুলুন। তারা যেন সেবা পায় সেটাই আপনাদের কাছে আমার কাম্য। আপনাদের মেধা ও দক্ষতাকে কাজে লাগিয়ে মানুষকে মমতা ও স্নেহ এবং সুন্দর ব্যবহার দিয়ে চিকিৎসাসেবা নিশ্চিত করতে হবে।
সুজন বলেন, মানুষের অসহায় মুহুর্তে একজন ডাক্তারই পারেন মানুষের মুখে হাসি ফুটাতে। একজন রোগীকে নিরাময় করে পরিবার পরিজনকে স্বস্তি দেওয়া-এর চেয়ে মহৎকাজ আর কিছু হতে পারে না। এটা অনেক বড় মানবতার কাজ।

এসময় প্রশাসক কাজে গাফিলতি পরিলক্ষিত হলে কঠোর হওয়ার বার্তা দিয়ে বলেন, চসিক একটি সেবাধর্মী প্রতিষ্ঠান। নগরবাসীর সেবা নিশ্চিত করার এ প্রতিষ্ঠানের মূল উদ্দেশ্য। তাই ভর্তুকি দিয়ে হলেও নগরবাসীর সেবা অব্যহত রাখতে হবে।

- Advertisement -islamibank

তিনি বন্দরটিলা হাসপাতালকে পূর্ণাঙ্গ হাসপাতালে রূপান্তরের জন্য যা যা করা প্রয়োজন তা করা হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব আবু শাহেদ চৌধুরী, প্রাসাশকের একান্ত সচিব মো. আবুল হাশেম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সেলিম আকতার চৌধুরী, স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ আলী, ইনচার্জ ডা. নাসিম ভূঁইয়া, ডা. আশিষ মুখার্জি, ডা. ইশরাত জাহান, ডা. তৌহিদুল আনোয়ার খান, জোনাল মেডিকেল কর্মকর্তা ডা. মো. ইমাম হোসেন রানা, ডা. মো. রফিকুল ইসলাম, ডা. তপন কুমার চক্রবর্তী ও ডা. হাসান মুরাদ চৌধুরী।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM