জাতীয় শোক দিবসে বিপনী বিতান দোকান কর্মচারী ইউনিয়নের দোয়া

0

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিপনী বিতান দোকান কর্মচারী ইউনিয়নের উদ্যোগে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বুধবার (১৯ আগস্ট) বিকেলে নিউমার্কেট জামে মসজিদে এ আয়োজন হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

খতমে কোরআন ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় শ্রমিক লীগের সহসভাপতি শফর আলী, সাবেক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, শ্রমিক নেতা কামাল উদ্দিন চৌধুরী, বিপনী বিতান দোকান কর্মচারী ইউনিয়নের সভাপতি নির্মল কান্তি শীল, কার্যকরী সভাপতি অনিল ধর, সিনিয়র সহসভাপতি জনি ইসলাম, সহসভাপতি বাদশা মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম ও সহসম্পাদক আমজাদ হোসেনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

দোয়া ও মোনাজাত পাঠ করেন নিউমার্কেট জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ আবদুল করিম। এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অসুস্থ অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল ও আলকরণ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তারেক সোলায়মান সেলিমের রোগ মুক্তিতে দোয়া ও মোনাজাত করা হয়।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...