সিএমপির শ্রেষ্ঠ এসআই অর্নব বড়ুয়া

0

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ক্রাইম জোনে জুলাই মাসে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ সিএমপির শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) হয়েছেন অর্নব বড়ুয়া। তিনি সিএমপির পশ্চিম জোনের ডবলমুরিং থানায় কর্মরত। অর্নব দেওয়ানহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়া অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেপ্তার ও ভালো কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন আরও সাত পুলিশ সদস্য ও পাঁচ সিভিল স্টাফ। বৃহস্পতিবার (২০ আগস্ট) জুলাই মাসের মাসিক অপরাধ সভায় তাদের হাতে পুরস্কার তুলে দেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

এদিকে ক্লুলেস মামলার রহস্য উদঘাটন ও আসামি গ্রেপ্তার করে পুরস্কার পেয়েছেন চকবাজার জোনের সহকারী কমিশনার মুহাম্মদ রাইসুল ইসলাম।

অজ্ঞান পার্টির সদস্যদের গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার করে কোতোয়ালি থানার এসআই মো. মোমিনুল হাসান, ক্লুলেস মামলার রহস্য উদঘাটন ও আসামি গ্রেপ্তার করে চকবাজার থানার এসআই আকরাম হোসেন, মাদক উদ্ধার করে নগর গোয়েন্দা পুলিশের (বন্দর জোন) কনস্টেবল মো. জহিরুল ইসলাম।

সিডিএমএস ডাটা এন্ট্রিতে কোতোয়ালি থানার কনস্টেবল জহিরুল হক, ক্লুলেস মামলার রহস্য উদঘাটন ও আসামি গ্রেপ্তার করে খুলশী থানার এসআই আলী বিন কাশেম ও তার টিম, আসামি গ্রেপ্তার করে খুলশী থানার এসআই দীপঙ্কর চন্দ্র রায় ও তার টিম পুরস্কার পেয়েছেন। পুরস্কারপ্রাপ্ত সিভিল স্টাফরা হলেন- সাথী তালুকদার, আবু মোহাম্মদ ইসা, হামিদুর রহমান, মো. হুমায়ুন কবির ও রাহেলা বেগম।

সভায় সিএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) এসএম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ ও উপ-কমিশনার (সদর) আমির জাফরসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...