বাবুর স্মৃতিকে ধারণ করেই সামনের দিকে এগিয়ে যেতে হবে

0

চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর অকাল মৃত্যু সংবাদ আমাদের জন্য ছিল ভীষণ বেদনার। তিনি বিএনপির একজন নিবেদিতপ্রাণ নেতা ছিলেন। ছাত্রদলের রাজনীতি দিয়ে পথচলা শুরু করে তিনি।

বৃহস্পতিবার (২০ আগস্ট) বিকেলে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবুর মৃত্যুতে নগর
স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে চট্টগ্রাম প্রেস ক্লাবের অডিটোরিয়াম হলে এক শোক সভা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডা. শাহাদাত বলেন, বাবু ছিলেন কর্মী বান্ধব ও জনসম্পৃক্ত নেতা। তার জানাজায় হাজার হাজার মানুষের উপস্থিতি প্রমাণ করে তিনি কত জনপ্রিয় ছিলেন। বাবুর স্মৃতিকে ধারণ করে আমাদেরকে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

সভায় বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, নগর বিএনপির সিনিয়র সহসভাপতি ও দক্ষিণ
জেলার আহ্বায়ক আবু সুফিয়ান।

নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, নগর বিএনপির সহসভাপতি এম এ আজিজ, শফিকুর রহমান স্বপন, যুগ্ম সম্পাদক ইয়ছিন চৌধুরী লিটন, নগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম, কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, নগর যুবদলের সাধারণ সম্পাদক মো. শাহেদ ও উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. মুরসালিন।

এছাড়াও সভায় , দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইফুদ্দিন সালাম মিঠু, সাধারণ সম্পাদক মনজুর আলম তালুকদার, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সরওয়ার উদ্দিন সেলিম, নগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি তোফাজ্জল হোসেন, সহসভাপতি আসাদুজ্জামান দিদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিনিয়র যুগ্ম-সম্পাদক আলী মুর্তুজা খান, যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ প্রমুখ বক্তব্য রাখেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...