জিয়াউর রহমান ইতিহাস বিকৃত করতে চেষ্টা করেছেন: নাছির

0

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জিয়াউর রহমান ইতিহাস বিকৃত করতে চেষ্টা করেছেন। তার দলও সেই চেষ্টা অব্যাহত রেখেছে।

রোববার (২৩ আগস্ট) শহীদ মাহফুজ স্মৃতি সংসদের উদ্যোগে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা হয়। জেলা শিশু একাডেমির মিলেনায়তনে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, ১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যাকারীদের জিয়াউর রহমান আইন করে পুনর্বাসিত ও পুরস্কৃত করেছেন। এই অপপ্রয়াস ইতিহাসের পাপবিদ্ধ অধ্যায়।

শহীদ মাহফুজ স্মৃতি সংসদের সভাপতি আবদুল কাদের ও সাধারণ সম্পাদক শফিকুল রহমান তাপসের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাগমনিরাম ওয়াডের সাবেক কাউন্সিলর গিয়াস উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রফিউল হায়দার রফি, জামালখান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শৈবাল দাশ সুমন, মহানগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল ও জাকারুল হাসান মিঠু।

সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সদস্য মো. বেলাল, জনি বড়ুয়া, জাহাঙ্গীর আলম, জুয়েল আহমদ, মো. আলমগীর মহিউর রহমান মাসুদ, এসএম সিরাজ, শাহেদ হায়দার খান, নেওয়াজ রনি, আবদুল রশিদ লোকমান, ইয়াসিন আরাফাত, ডা. বাবর চৌধুরী বাবুসহ শহীদ মাহফুজ স্মৃতি সংসদের সদস্যরা।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...