বিষাক্ত মদ খেয়ে প্রাণ গেল কৃষকের

0

বাঁশখালীর সাধনপুরে  বন্ধুদের সঙ্গে বিষাক্ত মদ খেয়ে অমিয় পাল (৩৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার (২৪ আগস্ট) রাত সাড়ে ১১টায় ইউনিয়নের বাণীগ্রাম পাল পাড়ায় এ ঘটনা ঘটে। আজ মঙ্গলবার (২৫ আগস্ট) সকালে প্রতিবেশিরা লাশের সৎকার করেছে।

তবে অমিয় পালের বন্ধু মহলের দাবি তার (অমিয় পাল) সাপের কামড়ে মৃত্যু হয়েছে। এই রহস্যজনক মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে এলাকায় বিভিন্ন পেশার মানুষের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে।

জানা যায়, সাধনপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাণীগ্রাম পাল পাড়ায় অবিনাশ পালের ছেলে অমিয় পাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণপাড়ার টেক এলাকায় বন্ধুদের সঙ্গে বিষাক্ত মদ সেবন করে। পরে অসুস্থ লাগলে সে বাড়িতে চলে আসে। এই সময় পরিবারের সদস্যরা স্থানীয় ডাক্তারদের পরামর্শ নিলে তাকে গুনাগরী মা ও শিশু হাসপাতালে নিয়ে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক অমিয় পালকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, সাধনপুর ইউনিয়নে বাণীগ্রাম ব্রাহ্মণপাড়ার টেক এলাকায় অজিত দে, শিমুল দে, নারায়ন দে ও মদন দে সিন্ডিকেটের মাধ্যমে পাহাড়ি এলাকায় দেশীয় তৈরি মদ ও গাঁজার ব্যবসা রয়েছে। এই ব্যক্তিদের কাছ থেকে মাদকসেবীরা মদ সংগ্রহ করে সেবন করে থাকেন।

নিহতের মামা সুমন্ত পাল জয়নিউজকে জানান, ভাগিনা অমিয় পাল পানের বরজে কাজ করে ও চাষাবাদ করে জীবিকা নির্বাহ করত। বন্ধুদের পাল্লায় পড়ে সে মদ খেয়েছে। তবে সাপের কামড়ে মৃত্যুর কোনো চিহ্ন শরীরে পাওয়া যায় নি। প্রতিবেশীদের চাপের মুখে তাকে সৎকার করা হয়েছে। মাদকের সঙ্গে বিষাক্ত কিছু মিশিয়ে খাওয়ানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বাঁশখালীর রামদাস পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক কামাল মোস্তফা জয়নিউজকে বলেন, বাণীগ্রামে সাপের কামড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে শুনেছি। মাদকের বিষয়ে কেউ বলেনি।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...