চট্টগ্রামে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১০৪

0

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৮৭৮ নমুনায় আরও ১০৪ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে ৮৩ জন নগরের ও ২১ জন বিভিন্ন উপজেলার।

এ নিয়ে চট্টগ্রামে ১৬ হাজার ৮৬৬ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। একইসময়ে নগরে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মারা গেছেন ২৬৮ জন।

শুক্রবার (২৮ আগস্ট) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জানান, বৃহস্পতিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১০৮ নমুনায় ২২ জনের করোনা মিলেছে। এর মধ্যে ১২ জন নগরের ও ১০ জন উপজেলার বাসিন্দা। বিআইটিআইডিতে ৩৭৭ নমুনায় নগরের ২১ জনের ও উপজেলার ২ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৮৮ নমুনায় নগরের ৩০ ও উপজেলার ৫ জনের করোনা মিলেছে। চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ৭৬ নমুনায় কারও করোনা শনাক্ত হয়নি।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৮ জনের করোনা পরীক্ষা করে ১ জনের মধ্যে রোগটি পাওয়া গেছে। বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৭৮ নমুনায় নগরের ১২ জন শনাক্ত হয়েছেন। শেভরণে ৩৬ নমুনায় নগরের ৮ ও উপজেলার ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

উপজেলায় আক্রান্তদের মধ্যে লোহাগাড়ার ১, আনোয়ারার ৩, চন্দনাইশের ১, পটিয়ার ২, রাঙ্গুনিয়ার ২, রাউজানের ৪, ফটিকছড়ির ১, হাটহাজারীর ৪, সীতাকুণ্ডের ২ ও মিরসরাইয়ের ১ জন রয়েছেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...