আসামির হামলায় মামলার বাদি আহত!

0

কক্সবাজারের পেকুয়া উপজেলায় আসামির হামলায় মামলার বাদি আলী হোসেন (৫০) গুরুতর জখম হয়েছে।

শুক্রবার (২৮ আগস্ট) সকাল ৮টার দিকে পেকুয়ার সদর ইউনিয়নের মইয়াদিয়া স্টেশনে এ ঘটনা ঘটে। আহত আলী হোসেন মইয়াদিয়া গ্রামের মৃত নুর আহমদের ছেলে। তিনি সদর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি।

স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেকে) পাঠিয়ে দেয়।

ঘটনার কয়েকজন প্রত্যক্ষদর্শী ও আহত আলী হোসেনের স্ত্রী জানান, গত দেড় মাস পূর্বে একদল চিহ্নিত দুর্বৃত্তদের বিরুদ্ধে পেকুয়া থানায় একটি মামলা করেছিলেন আলী হোসেন। সম্প্রতি কক্সবাজার কারাগার থেকে জামিনে মুক্তি পান মামলার আসামি আলমগীর। আজ সকালে আলী হোসেন বাড়ি থেকে বের হয়ে পেকুয়া বাজার যাওয়ার পথিমধ্যে পূর্ব পরিকল্পিতভাবে অপহরণ মামলার আসামি আলমগীর ধারালো কিরিস দিয়ে আলী হোসেনকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এক পর্যায়ে আলী হোসেন ধানি জমিতে হুমড়ি খেয়ে পড়ে যান। সেখানেও তাকে কুপিয়ে ডান হাতের কব্জিতে গুরুতর জখম করে। এসময় আলী হোসেনকে উদ্ধার করতে গেলে কামাল হোসেন নামের এক ব্যক্তিকেও কুপিয়ে জখম করা হয়েছে। হামলাকারী আলমগীর মইয়াদিয়া এলাকার আশরাফ মিয়ার ছেলে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম জয়নিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতের পরিবারের লোকজন থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

জয়নিউজ/গিয়াসউদ্দিন/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...