ধারাল দা দিয়ে মাকে জবাই করলো ছেলে

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ধারাল দা দিয়ে মাকে জবাই করে হত্যা করেছে পাষণ্ড ছেলে।

- Advertisement -

শুক্রবার ( ২৮ আগস্ট) সকালে উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালীয়া গ্রামে সর্দারবাড়িতে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত শেফালী বেগম (৬০) ওই গ্রামের হোসেন আলীর স্ত্রী। গ্রামবাসী ঘাতক ছেলে জাফর হোসেনকে (২৬) আটক করে পুলিশে দিয়েছে।

ধারাল দা দিয়ে মাকে জবাই করলো ছেলে
ঘাতক ছেলে জাফর হোসেন

নিহত শেফালী বেগমের বড় ছেলে জসিম উদ্দিন জয়নিউজকে বলেন, গত কয়েক মাস ধরে জাফর বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে মাদক সেবন করে অনেক টাকা ঋণ হয়েছে। এই টাকার জন্য বিভিন্ন সময়ে তার মায়ের কাছে অর্থ দাবি করে কিন্তু খারাপ আচরণ করতেন। শুক্রবার সকালে মায়ের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তার মাকে বিছানায় ফেলে দা দিয়ে গলা কেটে হত্যা করে। ঘটনার সময় প্রতিবেশীরা ছুটে এসে তাকে আটক করে।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, খবর পেয়ে রায়পুর থানা পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর কাছ থেকে জাফর হোসেনকে তাদের হেফাজতে নেয়। একইসঙ্গে পুলিশ আমার মায়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জয়নিউজকে বলেন, আটক জাফরের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করে তাকে আদালতে সোপর্দ করা হবে। ছেলের মাদক সেবনের বিরোধের কারণে হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM