বিএনপি নেতার ফ্ল্যাটে দেহ ব্যবসা, ৬ নারী-পুরুষ গ্রেপ্তার

নগরের ডবলমুরিং থানাধীন এলাকায় অভিযান চালিয়ে স্থানীয় এক বিএনপি নেতার ভাড়া বাসা থেকে অসামাজিক কার্যকলাপের দায়ে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

শনিবার (২৯ আগস্ট) ডবলমুরিং থানাধীন আব্দুল শাহ মাজারের পাশে চারতলা ভবনের একটি ফ্ল্যাট থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ওই চারতলা ভবনটি ২৮নং পাঠানতুলী ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়ার বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -google news follower

গ্রেপ্তার ৬ জন হলেন- মো. আবছার, আবুল হোসেন, নাসরিন আক্তার, সিং চাকমা, মো. রাজু ও মুক্তা। তাদের সবার বয়স ২০-৩০ এর কাছাকাছি।

ডবলমুরিং থানার উপ-পরিদর্শক নুরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি ফ্ল্যাট বাসায় অসামাজিক কার্যকলাপের দায়ে ছয় নারী-পুরুষকে গ্রেপ্তার করা হয়েছে। ওই বাড়ির মালিক জিয়াউর রহমান স্থানীয় বিএনপির নেতা। মুঠোফোনে তিনি পুলিশকে জানিয়েছেন, ওই বাসাটি তারা জনৈক ব্যক্তিকে ভাড়া দিয়েছেন। তবে এ ঘটনায় তিনি কিছু জানেন না।

- Advertisement -islamibank

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মহিউদ্দিন বলেন, এ ঘটনায় ওই বিএনপি নেতার ভূমিকা কী তা জানার চেষ্টা করা হচ্ছে। একইসঙ্গে তার অবস্থান জানার চেষ্টা করছে পুলিশ।

জয়নিউজ/এসআই

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM