হাটহাজারীতে অবৈধভাবে উত্তোলন করা বালু জব্দ

হাটহাজারী উপজেলার ১১নং ফতেপুর ইউনিয়নের ইসলামিয়া হাটের পশ্চিমে ছদুরপাড়া সংলগ্ন সরকারি ছড়া থেকে অবৈধভাবে উত্তোলন করা বালু জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

রোববার (৩০সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানের খবর পেয়ে বালু উত্তোলনকারী ওই এলাকার মৃত আলী আহাম্মদ টিক্কার পুত্র জহির ও সংশ্লিষ্টরা সরে পড়েন।

- Advertisement -google news follower

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, দীর্ঘদিন থেকে ইসলামিয়া হাট এলাকার ছদুরপাড়া সংলগ্ন ছড়া থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিলেন জহির। সদ্য যোগদানকারী নির্বাহী অফিসার রুহুল আমিন বিষয়টি জানতে পেরে এ অভিযান পরিচালনা করেন। এ সময় আড়াই হাজার ঘনফুট বালু জব্দ করা হয়।

ইউএনও রুহুল আমিন বলেন, সরকারি ছড়া থেকে অবৈধভাবে বালু উত্তোলনের খবর পেয়ে এই অভিযান পরিচালিত হলো। এ সময় বালু উত্তোলনকারী ও সংশ্লিষ্টরা দ্রুত পালিয়ে যায়। তাই পুলিশ কাউকে আটক করতে পারেনি। তিনি জানান, বালু উত্তোলনের ফলে ছড়ার পাশের সেতুটি যে কোনো সময় ভেঙ্গে যেতে পারে।

- Advertisement -islamibank

অভিযানে উপজেলা নির্বাহী অফিসারের সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, থানার এসআই নুরুল আমিন, ইউপি সদস্য মো. সোহেল ও মো. হামিদ প্রমুখ।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM