তৃণমূলের নেতাকর্মীরাই আ.লীগের মূল শক্তি: আ জ ম নাছির

0

তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের মূল শক্তি বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, তৃণমূল নেতাকর্মীরা দলের মূল শক্তি। তৃণমূল নেতাকর্মীদের সক্রিয় অংশগ্রহণ ও কর্মকাণ্ডের উপরই নির্ভর করে সংগঠনের সফলতা।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) নগরের ১৭নং পশ্চিম বাকলিয়া, ১৮নং পূর্ব বাকলিয়া ও ১৯নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে মহানগর আওয়ামী লীগের গাছের চারা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আ জ নাছির বলেন, ২০০৯ সাল থেকে দেশ উন্নয়ন ও অগ্রগতিতে নিরলস কাজ করছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার। এই সুদীর্ঘ সুদিনে দলের নেতাকর্মীরা নানামুখী সাংগঠনিক কর্মকাণ্ড করে এসেছেন। দলের সাংগঠনিক ভিত মজবুত করতে আমাদের দলের নেতাকর্মীরা সবসময় সক্রিয় ভূমিকা পালন করেছেন।

অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, দ্বিতীয় পর্বের কার্যক্রম হিসেবে নগরের ৪১টি প্রশাসনিক ওয়ার্ড ও ২টি সাংগঠনিক ওয়ার্ড মোট ৪৩টি ওয়ার্ডজুড়ে এই পরিকল্পনা বাস্তবায়ন করা হচ্ছে। মুজিববর্ষকে সামনে রেখে সারাদেশে সরকারের এক কোটি চারা বিতরণ কার্যক্রমের সঙ্গে একাত্মতার অংশ হিসেবে এই কর্মসূচি পালন করছে নগর আওয়ামী লীগ।

এতে নগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, উপপ্রচার সম্পাদক শহীদুল আলমসহ সংশ্লিষ্ট তিন ওয়ার্ড ও দুই থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...