করোনায় আক্রান্ত নেইমার

0

অ্যাঙ্গেল ডি মারিয়া এবং লেয়ান্দ্রো পারদেসের করোনা পজিটিভ আসার পর সংশয় ছিল নেইমারকে নিয়েও। অবশেষে করোনা পজিটিভ এলো এই ব্রাজিলিয়ান সুপারস্টারেরও। এমন খবর দিয়েছে লে’কিপ, এএসসহ বেশ কয়েকটি সংবাদমাধ্যম।

প্যারিস সেইন্ট জার্মেই কর্তৃপক্ষ অবশ্য সরাসরি কারো নাম না বললেও, জানিয়েছে নিজেদের তিনজন ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছে। সবাইকে ইতোমধ্যে আইসোলেশনে রাখা হয়েছে।

মূলত স্পেনের দ্বীপ ইবিজায় ঘুরতে যাওয়ার পর করোনায় আক্রান্ত হলেন পিএসজির এই ফুটবলাররা। চ্যাম্পিয়নস লিগের ফাইনাল শেষে ডি মারিয়া, নেইমার, পারদেস ছাড়াও কেইলর নাভাস, মাউরো ইকার্দি এবং হেরেইরাও ঘুরতে গেছেন।

বুধবার (২ সেপ্টেম্বর) এক বিবৃতিতে পিএসজি জানায়, ইবিজায় ঘুরতে যাওয়া ফুটবলারদের মধ্যে তিনজনের কোভিড-১৯ ধরা পড়েছে। এদিকে বৃহস্পতিবার লেঁসের বিপক্ষে ম্যাচ দিয়ে ফরাসি লিগ ওয়ানের নতুন মৌসুম শুরু করবে পিএসজি। করোনা ধরা পড়ায় স্বাভাবিকভাবেই খেলতে পারবেন না ডি মারিয়া, পারেদেস, নেইমার।

পিএসজি জানিয়েছে, ক্লাবের বাকি স্টাফ ও খেলোয়াড়দেরও দ্রুত টেস্ট করাবে তারা। এরই মধ্যে লিগে নিজেদের প্রথম ম্যাচ স্থগিত করতে আবেদন জানিয়েছে পিএসজি কর্তৃপক্ষ।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...