ফটিকছড়িতে ২ মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকার, গ্রেপ্তার ১

0

ফটিকছড়িতে একটি মাদ্রাসার দুই শিক্ষার্থীকে বাসায় আটকে রেখে বলাৎকারের অভিযোগে আইয়ুব বাঙ্গালী নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২ সেপ্টেম্বর) রাতে ফটিকছড়ির বিবিরহাটের ১নং গলির বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় বাসা থেকেই তার যৌন নিপীড়নের শিকার হওয়া দুই শিশু শিক্ষার্থীকে উদ্ধার করে পুলিশ। এ অভিযোগে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায়  কাজিরহাট এলাকার একটি মাদ্রাসা থেকে পালিয়ে এসে পাঁচ শিশু বিবিরহাট বাজারে ঘুরাঘুরি করছিল। একপর্যায়ে তাদেরকে ফুসলিয়ে অভিযুক্ত আইয়ুব বাঙ্গালী নিজ বাসায় নিয়ে যায়। পরে তিন শিশুকে ছেড়ে দিলেও বাকি দুই জনকে আটকে রেখে রাতভর বলাৎকার করে। আইয়ুব বাঙ্গালীর হাত থেকে ছাড়া পাওয়া তিন শিশুর মাধ্যমে মাদ্রাসা কর্তৃপক্ষ অপর দুই শিশুকে আটকে রাখার বিষয়টি জানতে পারে।

রাতে তাদের উদ্ধার করার জন্য মাদ্রাসা কর্তৃপক্ষ বিবিরহাট এলেও তাদের উদ্ধার করতে পারেনি। পরে শিশু দুইটির পরিবারের মাধ্যমে বিষয়টি পুলিশকে জানায়। বুধবার রাতে পুলিশ অভিযান চালিয়ে বিবিরহাটের ১নং গলিস্থ আইয়ুব বাঙ্গালীর বাসা থেকে দুই শিশুকে উদ্ধার করে। একইসঙ্গে আইয়ুব বাঙ্গালীকে আটক করে।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার বলেন, অভিযুক্ত আইয়ুবের বিরুদ্ধে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগেও শিশু বলৎকার, নারী ধর্ষণসহ বিভিন্ন অপকর্মের কারণে আইয়ুব বাঙ্গালী একাধিকবার কারাভোগ করেছে বলে জানা গেছে।

জয়নিউজ/ওমর ফয়সাল/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...