পটিয়া যুবলীগের ৪ ইউনিয়ন কমিটি বিলুপ্ত

0

পটিয়া উপজেলা যুবলীগের এক বর্ধিত সভায় ৪ ইউনিয়নের কমিটি বিলুপ্ত করা হয়েছে। ইউনিয়নগুলো হলো আশিয়া, জিরি, খরনা ও দক্ষিণ ভূর্ষি । এ ৪ ইউনিয়নে আহ্বায়ক কমিটি সন্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করবে।

বুধবার (২ সেপ্টেম্বর) বিকেলে পটিয়ার সাংসদ হুইপ সামশুল হক চৌধুরীর অফিসে এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

উপজেলা কমিটির আওতাধীন জানা যায় ১৭ ইউনিয়ন কমিটির মধ্যে এই চারটির সাংগঠনিক কার্যক্রম নিষ্ক্রিয় হয়ে পড়েছে। এজন্য কমিটিগুলো বিলুপ্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়। এখন নতুন নেতৃত্ব তৈরি করে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করা হবে।

উপজেলা যুবলীগের আহবায়ক হাসানউল্লাহ চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ইমরান উদ্দিন বশির ও রিটন নাথের পরিচালনায় বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোরশেদুল হক, ফোরকান, আজগর আলী বাহাদুর, আবুল হাসনাত, দিদারুল আলম, শাহ আলম, এনামুল হক মজুমদার, হারুন মাষ্টার, সৈয়দ জাবেদ সারোয়ার, শীতল তালুকদার, মহিউদ্দিন, এয়ার মোহাম্মদ, নাজিম উদ্দীন রনি শাহ আজিজ প্রমুখ।

সভায় আশিয়া ইউনিয়নে আহবায়ক করা হয়েছে মোহাম্মদ হোসেন, যুগ্ম আহবায়ক করা হয়েছে মাহফুজুল আলম চৌধুরী, মাহফুজুল হক ও তৌহিদুল ইসলাম চৌধুরী জিকুকে।

খরনা ইউনিয়নে আহবায়ক করা হয়েছে মিঠুন চৌধুরীকে, যুগ্ম আহবায়ক হচ্ছেন কামাল উদ্দিন পারভেজ, ফয়সাল আহমেদ জনি ও মাইমুন চৌধুরীকে।

দক্ষিণ ভূর্ষি ইউনিয়নে আহবায়ক হয়েছেন মোরশেদুল হক, যুগ্ম আহবায়ক হচ্ছেন রণধীর দে ও মো. রাসেল। জিরি ইউনিয়নে আহবায়ক করা হয়েছে শাহ আজিজকে, যুগ্ম আহবায়ক হয়েছেন মোহাম্মদ মহিউদ্দিন, মো. ফেরদৌস ও মো. ওয়াহেদ।

উপজেলা যুবলীগের আহবায়ক হাসান উল্লাহ চৌধুরী জানান, সে সকল ইউনিয়নে আহবায়ক কমিটি করা হয়েছে আমার বিশ্বাস সেসব পরীক্ষিত ও ত্যাগী নেতৃত্বর হাত ধরে সুন্দর একটা সন্মেলনের মাধ্যমে উঠে আসবে আগামীর নতুন নেতৃত্ব।
জয়নিউজ/কাউছার/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...