বাহুবলীর পর আবারও বিগ বাজেটের ছবি

0

আবারও বিগ বাজেটের ধামাকা নিয়ে আসতে চলেছে দক্ষিণের সিনেমা। রাম-সীতার গল্পের এ সিনেমার নাম ‘আদিপুরুষ’। যেখানে রাম চরিত্রে অভিনয় করবেন ‘বাহুবলী’ খ্যাত প্রভাস। সীতা চরিত্রে শোনা যাচ্ছে দক্ষিণের মিষ্টি মেয়ে কীর্তি সুরেশের নাম।

তবে সবকিছু ছাড়িয়ে চমক এসেছে ভিলেন চরিত্রে। বাহুবলীর পর বিগ বাজেটের এ ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করবেন বলিউডের নবাব সাইফ আলী খান।

ওম রাউতের পরিচালনায় গতবছর মুক্তি হয় ‘তানহাজি : দ্য আনসং ওয়ারিয়র’। এতে ভয়ঙ্কর খলনায়ক চরিত্রে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন সাইফ। এরপর থেকেই ভক্তদের মনে প্রশ্ন ছিল- আবার কবে খল চরিত্রে দেখা যাবে সাইফকে? ভক্তদের সেই প্রত্যাশা মেটাতে একই পরিচালকের ‘আদিপুরুষ’-এ ভিলেন হয়ে আসছেন তিনি।

ছবিটি হিন্দি ও তেলেগু ভাষায় তৈরি হবে। এটি বিভিন্ন রাজ্যের দর্শকের জন্য তামিল, মালায়াম, কান্নাড়া, বাংলা, গুজরাটিসহ বেশ কিছু ভাষায় ডাবিং করা হবে। পুরোপুরি থ্রিডিতে শুটিং করা হবে এই ছবি। এর গ্রাফিক্স ও ভিএফএক্সের জন্য কাজ করবে বিশ্বখ্যাত টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’-এর টিম। ইতোমধ্যে ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে দারুণ উত্তেজনা দেখা দিয়েছে। ২০২২ সালের প্রথমদিকে মুক্তি পাবে ‘আদিপুরুষ’।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...