পাসপোর্ট করাতে এসে রোহিঙ্গা যুবক আটক

0

লোহাগাড়ার চুনতির ঠিকানা ব্যবহার করে জাতীয় পরিচয়পত্র করে পাসপোর্ট করতে এসে ওবাইদুল হক (২৫) নামে এক রোহিঙ্গা যুবক আটক হয়েছেন। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে পাঁচলাইশ এলাকার পাসপোর্ট অফিস থেকে তাকে আটক করা হয়।

তার করা পাসপোর্টের আবেদনপত্র যাচাই করার সময় তাকে রোহিঙ্গা হিসেবে শনাক্ত করে পাসপোর্ট অফিসের কর্মকর্তারা। পরে কার্যালয়ের নিরাপত্তা প্রহরীরা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

ওবাইদুল হক বাংলাদেশের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) দেখিয়ে পাসপোর্টের আবেদন করেন। ওবাইদুল লোহাগাড়া চুনতির ঠিকানা ব্যবহার করে জাতীয় পরিচয়পত্র পান। তার বাবার নাম আবুল কালাম ও মায়ের নাম রাবিয়া খাতুন।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া বলেন, পাসপোর্ট করাতে এসে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পাসপোর্ট অফিসের কর্মকর্তারা। তাকে পুলিশের কাছে হস্তান্তর করেছেন। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

চট্টগ্রাম বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের পরিচালক মো. আবু সাইদ বলেন, আজ দুপুরে একজন রোহিঙ্গা যুবক আটক হন। তিনি লোহাগাড়া উপজেলার চুনতির ঠিকানা ব্যবহার করে জাতীয় পরিচয়পত্র তৈরি করে বাংলাদেশি পাসপোর্ট নিতে এসেছিল। তার নাম ওবাইদুল হক, বয়স ২৫ বছর। তার বাবার নাম আবুল কালাম ও মায়ের নাম রাবিয়া খাতুন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...