চবি অফিস প্রধানদের সঙ্গে উপাচার্যের মতবিনিময়

চট্টগ্রাম বিশ্বাবিদ্যালয় (চবি) প্রশাসনিক কার্যক্রমে অধিকতর গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে কার্যকর পদক্ষেপ গ্রহণের জন্য উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার অফিস প্রধানদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।

- Advertisement -

রোববার (৬ সেপ্টেম্বর) বেলা ১২টায় উপাচার্যের দপ্তরের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

উপাচার্য বলেন, অফিস প্রধানরা হলেন বিশ্ববিদ্যালয় প্রশাসনের অন্যতম চালিকা শক্তি। তিনি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আরো গতিশীল করতে অফিস প্রধানদের অধিকতর কার্যকর ও দৃশ্যমান ভূমিকা রাখার আহ্বান জানান।

তিনি আরো বলেন, করোনাভাইরাসের মহামারী থেকে রক্ষা পেতে সরকারি নির্দেশনা মোতাবেক দীর্ঘদিন ধরে প্রত্যক্ষ একাডেমিক কার্যক্রম বন্ধ থাকায় শিক্ষার্থীদের ক্ষতি পুষিয়ে নিতে আজ থেকে অনলাইন ক্লাশ শুরু হয়েছে। সবার সম্মিলিত প্রচেষ্টায় এ কার্যক্রম সফল হবে এবং শিক্ষার্থীরাও অনলাইন ক্লাশে অংশগ্রহণের মাধ্যমে ক্ষতি কাটিয়ে উঠতে সক্ষম হবে।

- Advertisement -islamibank

এসময় উপাচার্য অফিস পরিচালনার ব্যাপারে অফিস প্রধানদের বেশকিছু গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন।

সভায় সূচনা বক্তব্য রাখেন চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এসএম মনিরুল হাসান। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সেন্টার ফর এক্সিলেন্স ইন টিচিং এন্ড লার্নিং এর পরিচালক প্রফেসর ড. মো. নাসিম হাসান ও প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM