নগরে প্রকল্প বাস্তবায়নে সমন্বিত উদ্যোগের বিকল্প নেই: সুজন

নগরের প্রকল্প বাস্তবায়নে চট্টগ্রাম সিটি করপোরেশন  (চসিক) সঙ্গে ওয়াসা কর্তৃপক্ষের সমন্বিত উদ্যোগের কোনো বিকল্প নেই  বলে মন্তব্য করেছেন চসিক প্রশাসক মো. খোরশেদ আলম সুজন ।

- Advertisement -

সোমবার (৭ সেপ্টেম্বর) নগরের দামপাড়া ওয়াসা ভবনে চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক এ কে এম ফজলুল্লাহর সঙ্গে বৈঠকে তিনি এই মন্তব্য করেন।

- Advertisement -google news follower

চসিক প্রশাসক সুজন বলেন, নগরের ওয়াসার প্রকল্প বাস্তবায়নে রোড কাটিংয়ের ক্ষেত্রে সমন্বয় সাধন না হওয়ায় নাগরিক দুর্ভোগ বাড়ছে এবং প্রকল্প বাস্তবায়ন বিলম্বিত হচ্ছে।

তিনি বলেন, যেখানে উন্নয়নকাজ চলমান সেখানে অগ্রাধিকার ভিত্তিতে প্রকল্পের রোড কাটিং কাজ করে সড়কগুলোকে যান চলাচলের উপযোগী করে দিতে হবে। যেসব সড়কে চসিকের উন্নয়নকাজ শেষ হয়েছে সেখানে রাস্তা কাটার বিষয়ে আগেভাগে দুই কর্তৃপক্ষের কর্মকর্তা ও প্রকৌশলীদের সমন্বিত কর্মপন্থা প্রণয়ন করতে হবে।

- Advertisement -islamibank

বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, ওয়াসার উপব্যবস্থাপনা পরিচালক (প্রশাসন) তাহেরা ফেরদৌস, সচিব শারমিন আলম, চসিক প্রশাসকের একান্ত সচিব মো. আবুল হাশেম, ওয়াসার তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আরিফুল ইসলাম এবং উপসচিব নাজিম উদ্দিন।

জয়নিউজ/কাউছার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM