বহিষ্কৃত নোভাক জকোভিচ অনুতপ্ত

0

মহিলা লাইন জাজকে বল দিয়ে আঘাত করে যুক্তরাষ্ট্র ওপেন থেকে বহিষ্কৃত হওয়া নোভাক জকোভিচ এখন অনুতপ্ত। তিনি বলেছেন, ওই মহিলা লাইন জাজকে এ রকম একটা পরিস্থিতিতে ফেলে দেওয়ার জন্য আমি খুবই দুঃখিত।

গত রোববার স্পেনের পাবলো ক্যারেনো বুস্তার বিরুদ্ধে চতুর্থ রাউন্ডের ম্যাচ চলাকালীন বিশ্বের এক নম্বরকে বহিষ্কার করা হয়। ৩৩ বছর বয়সি জকোভিচের সার্ভিস প্রতিপক্ষ ভেঙে দেওয়ার পরে হতাশায় নিজের পকেট থেকে বল বার করে র‌্যাকেট দিয়ে পেছনের দিকে মারেন তিনি। যা গিয়ে আঘাত করে ওই মহিলা লাইন জাজের গলায়।

এরপর সোশ্যাল মিডিয়ায় জকোভিচ লিখেন- ‘‘গোটা পরিস্থিতির জন্য আমার খুব খারাপ লাগছে। সেই লাইন জাজ কেমন আছেন এখন, জানার চেষ্টা করেছিলাম। ঈশ্বরকে ধন্যবাদ, প্রতিযোগিতার আয়োজকেরা আমায় জানিয়েছেন, তিনি এখন সুস্থ বোধ করছেন। অনিচ্ছাকৃতভাবে পুরো ঘটনাটা ঘটেছে। যা হয়েছে ঠিক হয়নি। আমি ওঁর নাম প্রকাশ করছি না। তাঁর গোপনীয়তাকে সম্মান দেওয়ার জন্য।”

এদিকে সার্বিয়ান তারকা ছিটকে গিয়ে গ্র্যান্ড স্ল্যাম জয়ের পরিসংখ্যানে রজার ফেডেরার (২০) এবং রাফায়েল নাদালের (১৯) আরও কাছাকাছি যাওয়ার সুবর্ণ সুযোগও হারালেন। কারণ, দু’জনের কেউই এবার খেলছেন না। জকোভিচ জিতেছেন ১৭টি গ্র্যান্ড স্ল্যাম

অপরদিকে এই ঘটনার পরে টেনিস বিশ্ব দু’ভাগে ভাগ হয়ে গেছে। কেউ বলছেন, যা হয়েছে সেটাই ঠিক। আবার কেউ বলছে়ন, এতটা কড়া হওয়া ঠিক হয়নি।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...