বেকার যুবকদের পাশে পোর্টল্যান্ড গ্রুপ

দেশের বেকারত্ব ঘুচিয়ে কর্মসংস্থান সৃষ্টির সংকল্পে কাজ করা পোর্টল্যান্ড গ্রুপ যুক্ত হয়েছে নতুন এক মাধ্যমে। এ গ্রুপের নামের সঙ্গে এবার যুক্ত হয়েছে পোর্টল্যান্ড এলএনজি ফিলিং স্টেশন।

- Advertisement -

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকেলে কুমিরার মগপুকুর এলাকায় ভিত্তিপ্রস্তর স্থাপন করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) সম্পাদক মো. মিজানুর রহমান মজুমদার।

- Advertisement -google news follower

তিনি বলেন, আশা করছি পোর্টল্যান্ড গ্রুপের নতুন এই প্রতিষ্ঠানটি দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। একইসঙ্গে এখানে স্থানীয় অনেক লোকের কর্মসংস্থান হবে। এতে এলাকায় কমবে বেকারত্বের হার

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পোর্টল্যান্ড গ্রুপের পরিচালক (অর্থ) মো. জাকির হোসেন, পরিচালক (প্রশাসন) মো. রবিউল হোসেন, পরিচালক হামিদুর রহমান, উপপরিচালক মোজাম্মেল বিন শাফি (ওপেল), আবু মোহাম্মদ ফয়সাল, আহমেদ মাহি রাসেল, মহিউদ্দিন শিমুল, মমিনুর রহমান, ফিরোজ আলম, মাইন উদ্দিন মজুমদার ও জাফর আলম, কুমিরা ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. আলমগীর, সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম, ইউপি সদস্য সালাহ উদ্দিন মিজান ও রাশেদ আহেমদ।

- Advertisement -islamibank

এ উপলক্ষে দিনব্যাপী আয়োজনের মধ্যে ছিল কোরআন খতম ও মিলাদ মাহফিল।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM