চট্টগ্রামে করোনায় ঝড়ে পড়ল আরেকটি প্রাণ, নতুন শনাক্ত ৫৩

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ২৭৭ জন, যার মধ্যে ১৯২ জন নগরের ও ৮৫ জন উপজেলার বাসিন্দা।

- Advertisement -

এদিকে এদিনে নতুন করে আরো ৫৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এতে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৬৯৭ জন।

- Advertisement -google news follower

বুধবার (৯ সেপ্টেম্বর) চট্টগ্রামের ৬টি ল্যাবে ১ হাজার ৩৫৯টি নমুনা পরীক্ষা হয়।

এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৬০টি নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছেন ২১ জন। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৬৩১টি নমুনা পরীক্ষায় ৯ জন করোনা পজেটিভ হন।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ২৫৮টি নমুনা পরীক্ষায় ৮ জন করোনা পজেটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৫০টি নমুনা পরীক্ষা করে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৭১টি নমুনা পরীক্ষা করে ৮ জন এবং ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৮৯টি নমুনা পরীক্ষা করে ৪জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। তবে এইদিন কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৫৩ জন করোনা পজেটিভ হয়েছেন। আক্রান্তদের মধ্যে নগরে ৩৯ জন এবং উপজেলায় ১৪ জন রয়েছেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM