পিসি রোডের উন্নয়নকাজ দৃশ্যমান অগ্রগতি হওয়ায় সুজনের সন্তোষ প্রকাশ

0

পোর্ট কানেক্টিং রোডের সংস্কার ও উন্নয়নকাজ দৃশ্যমান অগ্রগতি হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক মো. খোরশেদ আলম সুজন।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সংস্কার ও নির্মাণকাজ পরিদর্শন করেন।

এসময় তিনি বলেন, তিন বছর ধরে সড়কটির বেহাল অবস্থার কারণে জনদুর্ভোগ চরম পর্যায়ে ছিলো। প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণের পর এ সড়কের সংস্কার ও উন্নয়নকাজটি অগ্রাধিকার ভিত্তিতে সম্পন্ন করার জন্য বিশেষ গুরুত্ব দিই। প্রতিদিনই বিরামহীনভাবে এই সড়কের কাজ চলমান রয়েছে। এখন পর্যন্ত কাজের যেটুকু অগ্রগতি হয়েছে তাতে অনেকাংশ জনদুর্ভোগ লাঘব হয়েছে।

পিসি রোডে কর্মরত কর্মকর্তা-কর্মচারী ও শ্রমিকদের বিনি চালের পিঠা-পুলি বিতরণ করছেন প্রশাসক সুজন

প্রশাসক সুজন প্রকৌশলী ও ঠিকাদারের উদ্দেশে বলেন, সড়কটির স্থায়িত্ব ও ভারী পরিবহন চলাচলের সক্ষমতা বজায় এবং গুণগত মান রক্ষায় কারিগরী বিষয়গুলোর যথাযথ প্রয়োগ হলে আগের মত সড়ক বেহাল দশায় পর্যবসিত হবার কোনো আশঙ্কা থাকবে না। অতীতে এই বিষয়টিকে গুরুত্ব দেওয়া হয়নি বলেই সড়ক উন্নয়নেরকাজ শেষ হওয়ার পর অল্প সময়ের ব্যবধানে এসব সড়ক বেহাল অবস্থায় পৌঁছে গেছে।

প্রশাসক সুজন পিসি রোডে কর্মরত কর্মকর্তা-কর্মচারী ও শ্রমিকদেরকে ঘরে তৈরি চট্টগ্রামের ঐতিহ্যবাহী বিনি চালের পিঠা-পুলি খাইয়ে আপ্যায়িত করে উৎসাহ সৃষ্টি করেন। এসময় তিনি শ্রমিকদের আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন চসিকের উপ সহকারী প্রকৌশলী সুমন সেন, সড়ক তদারককারী মো. নুর ইসলাম, ঠিকাদারদের পক্ষ থেকে ইঞ্জিনিয়ার মো. ওসমান ও ইঞ্জিনিয়ার মো. জহির উদ্দিন।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...