লক্ষ্মীপুরে নববধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

0

লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে লামিয়া আক্তার ঐশী নামের এক নববধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। আজ (৩০ সেপ্টেম্বর) ভোর রাতে সদর উপজেলা বশিকপুর এলাকার শেরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামী আরিফ হোসেনসহ শ্বশুরবাড়ির লোকজন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের আমির হোসেন ছেলে আরিফের সঙ্গে সাত মাস আগে একই উপজেলার জাহানাবাদ গ্রামের হাসান আলীর মেয়ে লামিয়ার বিয়ে হয়।

তাদের অভিযোগ, বিয়ের পর ব্যবসার কথা বলে লামিয়ার বাবার কাছ থেকে ৫ লাখ টাকা দাবি করে আরিফ। এর মধ্যে ৪ লাখ টাকা দেওয়া হয়।

কিছুদিন পর বাকি এক লাখ টাকা দিতে চাপ সৃষ্টি করে এবং না পেয়ে প্রায় সময় ঐশীকে মারধর করে স্বামী, শাশুড়ী, ননদসহ শ্বশুরবাড়ির লোকজন। রোববার রাতে যৌতুকের টাকা নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে পিটিয়ে ও গলায় ফাঁস লাগিয়ে ঐশীকে হত্যা করা হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

আরও পড়ুন
লোড হচ্ছে...