চট্টগ্রামে করোনা আক্রান্তের অর্ধেকই বাঁশখালীতে

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৫১ জনের দেহে করোনা ভাইরাস পাওয়া গেছে। শুধু বাঁশখালীতে আক্রান্ত হয়েছেন ২৫ জন! একই সময়ে মৃত্যু হয়েছে একজনের।

- Advertisement -

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, চট্টগ্রামের তিনটি ল্যাব এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ২৬১টি, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১০৩টি, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৬২টি এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৯৯টি নমুনা পরীক্ষা করা হয়।

তবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাব, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব ও বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে কোনো নমুনা পরীক্ষা হয়নি।

- Advertisement -islamibank

নমুনা পরীক্ষায় বিআইটিআইডিতে ৭ জন, চমেক ল্যাবে ৮ জন, শেভরণে ১০ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ২৬ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে।

সবমিলিয়ে আক্রান্ত ৫১ জন। এর মধ্যে ২৩ জন নগরের এবং ২৮ জন উপজেলার। শুধু বাঁশখালী উপজেলায় আক্রান্ত হয়েছেন ২৫ জন। এ নিয়ে মোট আক্রান্ত ১৭ হাজার ৮৫০ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮৮ জন সুস্থ হয়েছেন। সবমিলিয়ে সুস্থ হয়েছেন ১৩ হাজার ৯১৭ জন।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM