বলিউড তারকাদের ৮০ শতাংশ মাদক সেবনে অভ্যস্ত

0

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু এবং মাদক যোগের তদন্তে নার্কোটিক্স কন্ট্রোল বুরোর (এনসিবি) কাছে রিয়া চক্রবর্তী বলিউডের আরও কিছু নাম বলেছেন। যার মধ্যে রয়েছে অভিনেত্রী সারা আলি খান, অভিনেত্রী রাকুল প্রীত সিংহ এবং পরিচালক মুকেশ ছাবড়ার নামও। নাম এসেছে সুশান্তের বন্ধু এবং প্রাক্তন ম্যানেজার রোহিণী আইয়ার, ডিজাইনার সিমোন খামবাট্টারও।

রিয়ার বয়ানের ভিত্তিতে এনসিবি এ বার বলিউডের আরও কিছু তারকাকে ডাকতে পারে। অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রির দিকেও তাদের নজর রয়েছে। এ দিন গোয়া ও মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় তারা তল্লাশিও চালায়।

সূত্রের খবর, রিয়া জেরায় দাবি করেছেন, বলিউড তারকাদের ৮০ শতাংশই মাদক সেবনে অভ্যস্ত। রিয়া যাঁদের নাম করেছেন, তার মধ্যে সইফ আলি খানের মেয়ে সারা ‘কেদারনাথ’ ছবিতে সুশান্তের নায়িকা ছিলেন। কিছুদিন আগে সুশান্ত এবং তাঁর বন্ধুদের সঙ্গে থাইল্যান্ডে বেড়াতেও যান। রাকুল প্রীত এই মুহূর্তে মুম্বাইয়ে নেই। হায়দরাবাদে শুটিংয়ে ব্যস্ত বলে তাঁর আবাসন থেকে জানানো হয়েছে।

এদিকে সুশান্ত মামলায় গ্রেফতার হওয়া ‘মাদক ব্যবসায়ী’ জ়াইদ ভিলাত্রা আজ জামিনের জন্য হাইকোর্টে আবেদন করেছেন। ৪ সেপ্টেম্বর তিনি গ্রেফতার হন। ৯ তারিখ নিম্ন আদালত তাঁর জামিনের আবেদন নাকচ করেন।

জয়নিউজ

আরও পড়ুন
লোড হচ্ছে...